সিংড়ায় রান্না ঘরের আগুনে ভস্মিভূত তিন পরিবার

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় রান্না আগুনে তিন পরিবারের ঘর-বাড়ি ও আসবাবপত্রসহ ধান-চাল ও নগদ টাকা ভস্মিভূত সহ এক নারী আহত হয়। বুধবার আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ওই পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন উপজেলা প্রশাসন। আর আগনে অগ্নিদগ্ধ জাকিয়া খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হামপাতালে স্থানান্তর করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার পুঠিমারী গ্রামের রওশন মোল্লার বাড়ির রান্নাঘরের চুলার আগুন লাগে তার ছেলে রাশেদুল মোল্লা ও রেজাউল মোল্লার বসতবড়ি ও গোয়ালঘরে। এতে ৩টি পরিবারের আসবাবপত্র, ধান-চাল ও নগদ টাকাসহ দেড় থেকে দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় রাশেদুল মোল্লার স্ত্রী জাকিয়া খাতুন অগ্নিদগ্ধ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হামপাতালে স্থানান্তর করা হয়েছে। বুধবার আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারকে শুকনো খাবার, ৬০ কেজি করে ১৮০ কেজি চাল, এক লিটার করে সয়াবিন তেল, এক কেজি করে ডাল, দুই কেজি করে আলু ও দুই কেজি করে পেঁয়াজ) পৌঁছে দেয় উপজেলা প্রশাসন। এসময় সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার সহ ¯’ানীয় জনপ্রতিনিধি ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন ।


প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ