সর্বশেষ সংবাদ :

নাটোর-৪ বড়াইগ্রাম-গুরুদাসপুর : সন্ত্রাসী হামলায় নিহত আ’লীগ নেতার স্ত্রীসহ তিনজন স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে আওয়ামী লীগের দুজন নেতা এবং সন্ত্রাসী হামলায় নিহত অপর এক নেতার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। ইতিমধ্যে তারা মনোনয়নপত্র উত্তোলন করে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন।
সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে মনোনয়ন বঞ্চিত বড়াইগ্রামের বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কেএম জাকির হোসেনের মা মোছা. জাহানারা বেগমের পক্ষে মঙ্গলবার দুপুরে তার দ্বিতীয় সন্তান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি জামিল হোসেন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
জাহানারা বেগম বিগত জোট সরকারের আমলে বিএনপি নেতাকর্মীদের হামলায় নিহত উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ডা. আইনুল হকের সহধর্মিণী। এর আগে সোমবার গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম এবং সদ্য প্রয়াত সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের ছেলে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ শোভন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।
বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রাসেল ও গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায় এসব প্রার্থীর মনোনয়ন উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ