রাজশাহী-১ আসনে মনোনয়ন ফরম কিনলেন ঢাবির সাবেক ছাত্রনেতা গোদাগাড়ীর কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আকাশ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহী-১(গোদাগাড়ী-তানোর) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক, গোদাগাড়ীর কৃতীসন্তান ও লেস ফুটওয়্যার বিডির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ এরশাদ আলী আকাশ তরুন উদীয়মান উদ্যোক্তা,লেস ফুটওয়্যার বিডির চেয়ারম্যান। দীর্ঘ সময় তিনি ছাত্র রাজনীতি শেষ করে রাজশাহী জেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে দীর্ঘ দিন ধরে বিএনপি জামাত শিবিরের ডাকা বিভিন্ন প্রোগ্রামের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সকল প্রোগ্রাম সক্রিয় ভাবে অংশ গ্রহণ করে আসছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের অনেক নেতার সাথে রয়েছে ঘনিষ্ঠ সম্পর্ক।

 

 

 

 

 

 

ইঞ্জিনিয়ার মোহাম্মদ এরশাদ আলী আকাশ বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তরুন উদ্যোক্তাদের ভুমিকা থাকবে অপরিসীম। আমি একজন তরুন উদ্যোক্তা হিসেবে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন এবং মিশন বাস্তবায়নে কাজ করে যেতে চাই।আমি শতভাগ আশাবাদী প্রিয় নেত্রী আমার উপর বিশ্বাস রেখে রাজশাহী -১ আসনে যদি মনোনয়ন দেন তাহলে সাধারণ মানুষের জন্য নিজেকে উৎসর্গ করবো ইনশাআল্লাহ।

 

 

 

 

 

 

এই সময় উপস্থিত ছিলেন লেদার ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক সভাপতি এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম বাবু, লেদার ইন্সটিটিউট ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য জাহিদুল ইসলাম, টিটু কর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান রুদ্র, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সোনারগাঁও পৌরসভার মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ | সময়: ৭:১৮ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর