রাজশাহী-৪ আসনে আ’লীগের এমপি হতে চান সান্টু

স্টাফ রিপোর্টার :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ (বাগমারা) আসনের প্রার্থী জাকিরুল ইসলাম সান্টু বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন । সোমবার (২০ নভেম্বর) বেলা ১২টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে দলীয় নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, আব্দুস সালাম, বাগমারা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মামনুর রশিদ মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক সুজন হোসেন, বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল, বাগমারা উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি প্রভাষক এমদাদুল হক দুলু, উপজেলার বাসুপাড়া ইউপি আলীগেরদ সাবেক সাধারণ সম্পাদক জাফর আহম্মেদ, শুভডাঙ্গা ইউপির সাবেক সম্পাদক এস এম মাহাবুর রহমান, প্রভাষক মিলন হোসেন, বাগমারা উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সম্পাদক রেজাউল করিম ও আকছেদ আলী, আওয়ামীলীগ নেতা এ্যাড, শেলী আহম্মেদ, মাহাবুর রহমান, করিম বক্স, ছাত্রলীগ নেতা, ইসহাক আলী সুইট, জেবাল আহম্মেদ, সাজেদুর রহমান, শাহাবুদ্দিন প্রমুখ।

 

 

মনোনয়ন ফরম জমা দেয়ায় আগে রাজশাহী-৪ (বাগমারা) আসনের প্রার্থী জাকিরুল ইসলাম সান্টু উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া এবং সমর্থন কামনা করেন। এসময় তিনি বলেন, প্রথানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে চলেছেন তা আগের কোন সরকার করতে পারেনি। এই আসনে প্রধানমন্ত্রী যদি আমাকে মন্নেয়ন দেন তাহলে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবো। সেই সাথে মাননীয় প্রথানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যহত রেখে আ,লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩ | সময়: ৭:১৫ অপরাহ্ণ | Daily Sunshine