সর্বশেষ সংবাদ :

২৬তম বিসিএস ফোরামের বিভাগীয় দ্বি-বার্ষিক সম্মলন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী কলেজ শিক্ষক মিলনায়তনে সন্ধ্যা ৮টায় রাজশাহী বিভাগের বিভিন্ন কলেজ ও দপ্তরে কর্মরত শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপস্থিতিতে বিভাগীয় দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০তম বিসিএস ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতিরাকিব হাসান ও বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শামসুজ্জামান। সভায় উপস্থিত কর্মকর্তাবৃন্দের উন্মুক্ত আলোচনা ও প্রস্তাব সমর্থকের মাধ্যমে রাজশাহী বিভাগীয় ইউনিটের সভাপতি হিসেবে রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মিজানুল ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে রাজশাহী কলেজের আরবি ও ইসলামিক স্টাডিজের সহকারী অধ্যাপক আব্দুর রাকিব এবং কোষাধ্যক্ষ হিসেবে রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম সর্বসম্মতিক্রমে নতুন কমিটি নির্বাতি হয়।
সভাপতি তার বক্তৃতায় নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বিসিএস সাধারণ ক্যাডার কর্মকর্তাদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে যথাযজ্ঞ ভূমিকা পালন করবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত এসডিজি-৪ এর আওতায় শিক্ষা বিস্তারের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ