আনন্দ মিছিলের সময় নিজ সমর্থককে এমপির চপেটাঘাত, ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার, নাটোর: তফসিল ঘোষণার পর আনন্দ মিছিলে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী হঠাৎ চড় বসিয়ে দেন তার সমর্থক বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফেরদৌস উল আলমের গালে। চড় মারার পরও এমপির আনন্দ উল্লাসের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তবে ওই সমর্থক বলেন সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও তার মধ্যে শালা দুলাভাই সম্পর্ক। তাই এমনকান্ডে তার অভিযোগ নেই।
স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে স্থানীয় সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার সমর্থকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন।
ভিডিওতে দেখা যায়, মিছিল চলাকালে ফেরদৌস সংসদ সদস্যকে কিছু একটা বলতে যাচ্ছিলেন, এসময় সংসদ সদস্য উত্তেজিত হয়ে ফেরদৌসের গালে চর মারেন। এরপর ফেরদৌস সেখান থেকে সরে যান।
এব্যাপারে ফেরদৌস উল আলম বলেন, আনন্দ মিছিলের শেষের দিকে তিনি সংসদ সদস্যকে একটি খবর দিতে যাচ্ছিলেন। সংসদ সদস্য পরে শুনবেন বলে এমনটা করেছেন। তিনি বলেন, সংসদ সদস্য ও তার শালা দুলাভাই সম্পর্ক। তাই এটি অন্য ভাবে দেখার সুযোগ নেই।
এ বিষয় জানতে সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ফোনে কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করে নাই। পরবর্তীতে তাকে ক্ষুদেবার্তা পাঠানো হলেও তিনি সাড়া দেননি।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ