রুয়েটে বাজেট ওয়ার্কিং গ্রুপের ৯ম সভা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে মঙ্গলবার সকালে বাজেট ওয়ার্কিং গ্রুপ (ইডএ) -এর ৯ম (২০২৩-২০২৪ অর্থ বছরের ১ম) সভা অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, অর্থ ও হিসাব শাখার কম্পট্রোলার নাজিমউদ্দীন আহম্মদ, প্রধান প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন, অর্থ ও হিসাব শাখার অতিরিক্ত পরিচালক শেখ মো. ফয়ছাল আরেফিন, অর্থ ও হিসাব শাখার সহকারী পরিচালক (বাজেট) মো. আব্দুল বারিক এবং পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী প্রকৌশলী মো. হারুন অর রশিদ।
সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাজস্ব বাজেটের আওতায় রুয়েটের অনুন্নয়ন খাতে ২০২৩-২০২৪ অর্থ বছরের সংশোধিত, ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত মূল এবং ২০২৫-২০২৬ ও ২০২৬-২০২৭ অর্থবছরের প্রক্ষেপন বাজেট চাহিদা খসড়া প্রণয়ণের বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়াও বাজেট ওয়ার্কিং গ্রুপ এর ৮ম সভার সিদ্ধান্তসমূহ নিশ্চিতকরণ এবং গৃহীত পদক্ষেপের বিষয়ে আলোচনা হয়।


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ | সময়: ৪:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ