বাঘায় অবরোধ পালন হয়নি, মাঠে ছিলো বঙ্গবন্ধু সৈনিকলীগ ও ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার,বাঘা :

জামাত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদে রাজশাহীর বাঘায় রাস্তায় টহল দিয়েছে বঙ্গবন্ধু সৈনিকলীগ ও ছাত্রলীগ। বুধবার (১-নভেম্বর) সকাল থেকে দিন ব্যাপী তারা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক এলাকায় মোটর সাইকেল সোডাউন সহ পরিবহন চালকদের সাহস যোগান। এতে করে এখানে দ্বিতীয় দিনেও পালন হয়নি জামাত-বিএনপির ডাকা অবোরধ কর্মসুচী। প্রতিদিনের ন্যায় স্বাভাবিক নিয়েমে চলেছে সকল প্রকার যান বহন।

দলীয় সূত্রে জানা গেছে, রাজশাহী-৬ চারঘাট-বাঘার সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের দিক নির্দেশনায় এখানে বিরোধী দলের ডাকা অবরোধ পন্ডু করতে সোচ্চার রয়েছে উপজেলা আওয়ামীলীগ-সহ সকল সহযোগী সংগঠন। এ জন্য একেক দিন, এক একটি রাজনৈতিক সংগঠন রাস্তায় নামছে এবং জামাত বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশ সহ পরিবহন মালিকদের সাহস যুগিয়ে রাস্তায় গাড়ি চলাচলের ব্যবস্থা জোরদার করছে।

সরেজমিন লক্ষ্য করা গেছে, বুধবার সকালে একদিকে বঙ্গবন্ধু সৈনিক লীগের বাঘা উপজেলার সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ও সাধারণ সম্পাদক লাহাব উদ্দিনের নেতৃত্বে প্রায় শতাধিক মোটর সাইকেল উপজেলার বিভিন্ন রাস্তায় সোডাউন দিয়ে অবৈধ অবরোধ মানিনা-মানবো না মর্মে স্লোগান দিয়ে মিছিল করছে। অপর দিকে ছাত্রলীগ নেতা জাহিদ হোসেন , শান্ত শেখ ও সুজনের নেতৃত্বে পৃথক একটি গ্রুপ একই ভাবে হরতাল-অবরোধের বিরুদ্ধে মোটর সাইকেল যোগে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক গুলোয় মিছিল করছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩ | সময়: ৩:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine