সর্বশেষ সংবাদ :

তরুণের বাড়িতে বিয়ের দাবীতে উপস্থিত তরুণী

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে হিন্দু মুসলিম ছেলে মেয়ের প্রেমের সম্পর্কের সূত্র ধরে মেয়ে এখন বিয়ের দাবীতে ছেলের বাড়িতে অবস্থান নিয়েছে। মুসলিম পরিবারের তরুণ মোমিন বিয়ে না করলে আত্মহত্যার ঘোষণা দিয়ে বসেছেন কনিকা নামের ওই তরুণী। বাড়ি ছেড়ে পালিয়েছেন মুসলিম পরিবারের তরুণ মোমিন। গত ২৪ অক্টোবর সোমবার কনিকা মোমিনের বাড়িতে অবস্থান নিয়েছেন।
জানাগেছে, গাইবান্ধা জেলার সুন্দরপুর উপজেলার গোপালচরণ গ্রামের বিপুল চন্দ্র শীলের কন্যা কনিকা রানীর (৩৫) সংগে বদলগাছী উপজেলার কোলা ইউপির ভোলার পালশা গ্রামের আজির উদ্দিনের ছেলে মোমিন হোসেন একসাথে চাকুরী করতেন। একপর্যায়ে কনিকা রানীকে বিয়ের পলোভন দিয়ে প্রায় ৩ বছর স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে একই সাথে বসবাস করতেন মোমিন। কনিকার বেতনের সমুদয় টাকাও নিতেন মোমিন। একপর্যায় গত ১ মাস আগে মোমিন বাড়িতে এসে আর ফিরেন নি। এরপর কনিকা রানী গত ২৪ অক্টোবর সোমবার মোমিনের খোঁজে তার বাড়িতে আসেন।
সরেজমিনে কনিকা জানান, তিনি ও মোমিন দুজন ঢাকার টংগী বিসিক লেকসাস লেডিস কোম্পানিতে চাকুরী করেন। সেই সুবাদে একই বাসায় বসবাস করতেন। বিয়ের না করে বিবাহিত বলে অবৈধ ভাবে মেলামেশা করতেন তিন বছর ধরে।
এ ব্যপারে কনিকা বলেন বিয়ের কথা বারবার বলার পর বিয়ে না করে টালবাহানা করতো মোমিন।
তিনি বলেন, আমি হিন্দু পরিবার ছেড়ে চলে এসেছি বিয়ে না হলে আমাকে আত্মাহত্যা করা ছাড়া কোন উপায় নেই। কনিকা রানী প্রথমে কোলা ইউপিতে এসে চেয়ারম্যানের সাথে কথা বলার পর ভোলার পালসা ছেলের বাড়ীতে অবস্থান করছে।
এসময় মোমনি সহ তার বাড়ীর লোকজন বাড়িতে তালা চাবি দিয়ে পালিয়ে আছেন। এবিষয়ে কোলা ইউপি চেয়ারম্যান সাহিনুর ইসলাম স্বপন বলেন, আমার কাছে মেয়েটি এসেছিল, কিন্তু মোমিন ও তার পরিবারকে ডাকার পরও কোন সাড়া পাইনি। পরে মেয়েটি মোমিনের বাড়ীতে অবস্থান নিয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ | সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ