সর্বশেষ সংবাদ :

এমসিসি টি-২০ টুর্ণামেন্ট: রাজশাহী রয়েলস‘র ডাবলুর হ্যাট্টিকসহ ৫ উইকেট

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৮ম মাষ্টার্স ক্রিকেট কানির্ভাল টি-২০ ( এমসিসি) টুণামেন্টের ১ম দিনের খেলায় গতবারের চ্যাম্পিয়ন রাজশাহী ঈগলস ও রানার্স আপ পদ্মা ওয়ারিয়ার্স নিজ নিজ খেলায় হেরেছে। শুক্রবার এমসিসি টি-২০ টুর্ণামেন্টের ৩ মাঠে ছয়টি খেলা অনুষ্ঠিত হয়েছে। মহিলা কমপ্লেক্স গ্রাউন্ডে এ গ্রুপের প্রথম খেলায় গতবারের চ্যাম্পিয়ন রাজশাহী ঈগলস কে ৪ উইকেটে পরাজিত করে শুভ সূচনা করে রাজশাহী সিক্সসার। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজশাহী সিক্সাস। নিদ্ধারিত ২০ ওভার ব্যাট করে রাজশাহী ঈগলস ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান করেন। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট সর্বোচ্চ ৩০ রান করেন। এছাড়াও সাগর মাত্র ৬ বলে ২০ রান করেন।
১৭৪ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১ওভার হাতে রেখেয় জয়ের লক্ষে পৌছে যায় রাজশাহী সিক্সসার। দলের পক্ষে রূপন ৬৫ রানে বাদ্ধতামূলক অবসরে চলে গেলে বাকী কাজটি সহজেই করে ফেলেন সুমন ও শিমুল।
একই মাঠে দিনের অপর উত্তোজনাপূর্ণ খেলায় মাত্র ৩ রানে চারবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহীকে পরাজিত করে রাজশাহী চ্যালেঞ্জার। রাজশাহী চ্যালেঞ্জার টস জিতে ব্যাট করতে এসে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪০ রান করে।
১৪১ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে প্রায় জয়ের দ্বারপ্রান্তে চলে আসে ফাইটার রাজশাহী শেষ ৩ বলের জয়ের জন্য তাদের দরকার ছিল মাত্র ৫ রান এবং শেষ বলে ৩ রান করতে না পেরে মাত্র ২ রানে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে ফাইটার রাজশাহী।
রাজশাহী কলেজ মাঠে বি গ্রুপের খেলায় গতবারের রানার্স আপ পদ্মা ওয়ারিয়ার্সকে পরাজিত করে রাজশাহী বুলস। ঐ মাঠে দিনের অপর খেলায় অপর খেলায় রাজশাহী রাইডার হারায় ব্লেজিং বরেন্দ্রকে।
রাজশাহী বিশ্ববিদ্যায়ন হবিবুর রহমান হলের মাঠে সি গ্রুপের ১ম খেলায় রাজশাহী রয়েলস পরাজিত করে বরেন্দ্র হিরোজকে । এই খেলায় রাজশাহী রয়েলস এর পেস বোলার ডাবলু ২ ওভার বল করে মাত্র ৪ রানের বিনিময়ে হ্যাট্টিক সহ বিপক্ষ দলের ৫টি উইকেট তুলে নেন। দিনের অপর খেলায় নর্দান টাইটান পরাজিত করে কিংস ইলেভেন সিল্কসিটিকে।


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ