নিয়ামতপুরে মটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ১৬ কেজি গাঁজা, ৩শ ১৩ পিস ইয়াবা ট্যাবলেট নগদ ১ লক্ষ টাকা ও একটি মটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন-নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত-পরীর ছেলে আমরুল (৩৫), নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের করকরিয়া (মাষ্টারপাড়া)’র আব্দুর রাজ্জাকের ছেলে রাকিবুল ইসলাম (২৫)।
নিয়ামতপুর থানা সূত্রে জানা যায়, ২৩ অক্টোবর সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাত্রি ১১ টায় অফিসার ইন চার্জ মাইদুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মনজিল সিদ্দিকী, উপ-সহকারী পরিদর্শক (এসএসআই) আকবুল, সাফিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালায়। অভিযানে উপজেলার সদর ইউনিয়নের চারমাথার মোড়ে ইমরানের চায়ের দোকানের সামনে থেকে ৬১ পিস ইয়াবা ও একটি টিভিএস (রেজিষ্ট্রেশন বিহীন) মটরসাইকেলসহ রাকিবুল ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অপরদিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত- পরীর ছেলে আমরুল ইসলাম (৩৫)কে নিজ বাড়ী হতে গভীর রাতে ১৬ কেজি গাঁজা, ২শ ৫২ পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ টাকাসহ আটক করা হয়।
এ বিষয়ে অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম বলেন, গোপন সংবাদ পেয়ে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের চার মাথার মোড় হতে ৬১ পিচ ইয়াবা ও একটি মটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে এবং বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রাম থেকে ১৬ কেজি গাঁজা, নগদ ১ লক্ষ টাকা ও ২শ ৫২ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করি। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ