সর্বশেষ সংবাদ :

নওগাঁয় শেখ রাসেল দিবস উদযাপিত

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় শোভাযাত্রা ও প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। নওগাঁ জেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির মধ্যে সকাল ৯টায় সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় নেতৃত্বে দেন জেলা প্রশাসক মোঃ গোলাম মাওলা। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শেষ হয়।

 

 

 

 

 

পরে শেখ রাসেলের প্রতিকৃতিতে জেলা প্রশাসন বিভাগ বিভিন্ন সরকারি আধা সরকারি বেসরকারি দপ্তর সমূহ রাজনৈতিক দল উপজেলা প্রশাসনের সামাজিক সংগঠন সমূহ পুষ্পস্তবক অর্পণ করে। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ গোলাম মাওলা।

শেখ রাসেলের জীবন এবং জাতীয় জীবনে শিশু রাসেলের নির্মম হত্যাকান্ড কিভাবে সংগঠিত হয়েছে সে আলোকে বক্তব্য রাখেন নওগাঁ’র সিভিল সার্জন ডাক্তার আবু হেনা মোঃ রায়হানুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার এস এম রবিন শীষ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন ।

 

 

 

 

 

 

আলোকপাত শেষে বাংলাদেশ শিশু একাডেমি এবং জেলা প্রশাসন শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ | সময়: ৮:২৪ অপরাহ্ণ | Daily Sunshine