নগরীতে সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে শাবান মন্ডল (৬৫) নামের আওয়ামী লীগ নেতার নিহত হয়েছে (ইন্নালিল্লাহি…রাজেউন)। মঙ্গলবার সকালে আমচত্তর খড়খড়ি বাইপাশে অটোরিকশা উল্টে তার মৃত্যু হয়।
নিহত শাবান মন্ডল পবা উপজেলার হরিপুর ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
জানা গেছে, মঙ্গলবার সকালে বিক্রির জন্য অটোরিকশায় করে নিজ ক্ষেতের টমেটো নিয়ে খড়খড়ি বাজারে যাচ্ছিলেন। নওদাপাড়া আমচত্তর পার হয়ে কিছুদুর যেতেই নিয়ন্ত্রণ অটোরিকশা উল্টে যায়। এ সময় শাবান মন্ডল মাল ও অটোরিকশার নীচে চাপা পড়েন। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিন খোলাবোনা মাদ্রাসা মাঠে জানাযার নামাজ শেষে নিজ গ্রাম খোলাবোনায় সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। জানাযায় অংশ নেন হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, ইউপির সদস্য সাইদুর রহমান বাদল, আ’লীগ নেতা নুর ইসলাম, ফারুক হোসেন ডাবলু প্রমুখ।
এদিকে আওয়ামী লীগ নেতা শাবান মন্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ | সময়: ৭:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ