মোহনপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রকে পিটালেন এসআই

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরের ধুরইল উচ্চ বিদ্যালয়ে অবরুদ্ধ প্রধান শিক্ষক সোহরাব আলীকে উদ্ধার করতে গিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রকে পিটালেন এসআই দেবাশীস নন্দী। আহত ছাত্রের নাম জুনায়েদ (০৮)। সে ধুরইল প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে অধ্যায়নরত বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১৫ অক্টোবর) বেলা ১১ টার দিকে ছাত্রীদের সাথে অশালিন আচরণ করার অপরাধে শিক্ষার্থীদের অভিভাবকগণ ও স্থানীয় জনতারা ক্ষিপ্ত হয়ে ধুরইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব আলীকে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে মোহনপুর থানার পুলিশ গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধারের চেষ্ঠা করেন। এসময় অবরুদ্ধকারীরা প্রধান শিক্ষকের বিচার দাবী করে উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন। এতে করে মোহনপুর থানায় দীর্ঘ সময় কর্মরত থাকা এসআই দেবাশীস রাগান্নিত হয়ে লাঠি চার্জ শুরু করে। তার লাঠির জোরালো আঘাতে রক্তাক্ত হোন এই স্কুল ছাত্র জুনায়েদ। পরে ঘটনাস্থলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন সহকারি কমিশনার (ভূমি) মিথিলা দাস। তিনি সেখানে জুনায়েদের শরীরে রক্ত দেখে চিকিৎসার ব্যবস্থা করতে চান।
এছাড়া জুনায়েদকে নির্মল এ আঘাত করার অপরাধে মোহনপুর থানার ওসি তদন্ত দেবাশীসকে পত্যাহারের কথা বলার পরেও জনতার দাবীর মূখে এসআই দেবাশীষ মাফ চেয়ে থানায় ফিরে আসেন।
এবিষয়ে মোহনপুরের সহকারি কমিশনার (ভূমি) মিথিলা দাস বলেন, শিশুটির চিকিৎসার জন্য মোহনপুর উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে নিয়ে আসতে চাইলে, শিশুটির মাসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান তার চিকিৎসার ব্যবস্থা করতে চান।
এবিষয়ে মোহনপুর থানার ওসি তদন্ত আসের আলী বলেন, প্রধান শিক্ষক সোহরাফ হোসেন আমাদের থানা হেফাজতে আছেন। আর এসআই দেবাশীসের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। এবিষয়ে আরো জানতে হলে আপনারা আমাদের উর্ধতর কর্মকর্তাদের ফোন করেন।
এবিষয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম বলেন, এ বিষয়ে আমি এখনো অবগত হয়নি। অবগত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩ | সময়: ৬:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ