চাঁপাইনবাবগঞ্জে হাসপাতালের পাশে কসাইখানা বন্ধের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৬ নম্বর ওয়ার্ডের বালিগ্রাম এলাকায় কসাইখানা পুনরায় নির্মাণ না করে অন্য জায়গায় নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। রবিবার (১৫ অক্টোবর)দুপুরে জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধনের আয়োজন করে, শিক্ষার্থী, শিক্ষক, হাসপাতাল কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দারা। মানববন্ধনে বিদ্যালয় ও মাদরাসার শিক্ষার্থী শিক্ষকবৃন্দ ও স্থানীয়রা অংশগ্রহণ করেন।

 

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিঠুন, বাংলাদেশ অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. ইমরান জাভেদ, আওয়ামী লীগে নেতা আয়াতনুর ইসলাম, শিক্ষক নুরুন্নাহার, মুখতার আলী।

 

 

 

মানববন্ধনে বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বালিগ্রাম এলাকায় রয়েছে জেলা চক্ষু হাসপাতাল ও চাঁপাইনবাবগঞ্জ হার্ট ফাউন্ডেশন। তার পাশেই নবাবগঞ্জ জেলা আর্দশ উচ্চ বিদ্যালয় ও সোনারমোড় বালিগ্রাম তালিমুল কোরআন নূরানী মাদরাসা। দুটি হাসপাতাল ও দুই শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে আবাসিক এলাকায় কসাইখানা নির্মাণের প্রকল্প হাতে নিয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা। রোগী, স্থানীয় বাসিন্দা ও শিক্ষার্থীদের কথা বিবেচনায় নিয়ে এখানে কসাইখানা নির্মাণ না করে অন্য জায়গায় নির্মাণের দাবি জানানো হয়।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩ | সময়: ৭:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine