পুঠিয়ায় একই দড়িতে শিশুসহ মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় এক দড়িতে ঝুলন্ত অবস্থায় মা ও তার ৫ বছরের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তারা আত্মহত্যা করেছে নাকি হত্যাকান্ডের শিকার হয়েছে এ বিষয়ে পুলিশ নিশ্চিত হতে পারে নি। রবিবার সন্ধ্যায় উপজেলার মাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘরের দরজা ভেঙে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়।
সোমবার সকালে ময়নাতদন্তের জন্য দুইজনের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। নিহতের মধ্যে মায়ের নাম শান্তনা বেগম (২৮) ও আর তার একমাত্র ছেলের নাম জিহাদ (৫)। তারা পুঠিয়া উপজেলার মাইপাড়া গ্রামের মোহাম্মদ আলী জয়ের স্ত্রী ও সন্তান। জয় পেশায় একজন দিনমজুর।
রাজশাহীর পুঠিয়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘরের দরজা ভেঙে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আর্থিক অসচ্ছলতা ও পারিবারিক অশান্তির জের ধরে ছেলেকে নিয়ে মা আত্মহত্যা করে থাকতে পারে।
শান্তনা বেগমের স্বামী মোহাম্মদ আলী জয় জানান, তিনি পেশায় দিনমজুর। সকালে বের হন সন্ধ্যায় কাজ থেকে বাড়ি ফেরেন। রবিবার সন্ধ্যায় বাসায় এসে দেখেন ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন স্ত্রী ও ছেলের লাশ শয়নকক্ষে একই দড়িতে ঝুলছে। এরপর তিনি থানায় খবর দিলে পুঠিয়া থানা পুলিশ গিয়ে দুজনের লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মা ও সন্তানের লাশ রামেকের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর রহস্য জানা যাবে। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর