রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর অদুরে জেলার পবা উপজেলার হরিয়ানে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের পর কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার হরিয়ান বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর নাম শাহীন আলম। হরিয়ান বাজার সংলগ্ন সুচরণ এলাকায় তার বাড়ি। তিনি ক্রোকারিজ ব্যবসায়ী।
এদিকে ঘটনার পর গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দিবাগত রাত ৮ টার দিকে ছয় থেকে সাতজন যুবক মুখে কালো কাপড় বেঁধে মাইক্রোবাস থেকে নামেন। তাঁরা ক্রোকারিজ ব্যবসায়ী শাহীনকে দেখেই তার ওপর হামলায় চালায়। প্রথমে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পালিয়ে যায়।
নগরীর কাটাখালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তখন ঘটনাস্থলে হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। কারা কেন এই হামলা চালিয়েছে তা জানতে পুলিশ ইতিমধ্যে খোঁজখবর নিতে শুরু করেছে।
রাজশাহী মহানগর পুলিশ জানায়, এ ঘটনয় এখনো থানায় কোনো মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আর আসামীদেরও সনাক্ত করা যায়নি। তাদের সনাক্ত ও আইনের আওতায় নিতে পুলিশ কাজ শুরু করেছে। পুলিশ জানায়, রামেক হাসপাতালে চিকিৎসাধিন জখম ব্যবসায়ীর অবস্থা স্থিতিশীল রয়েছে।


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ