সর্বশেষ সংবাদ :

২০০ গ্রাম হেরোইন-সহ একজন আসামি গ্রেফতার করেছে রাজশাহীর ডিবি পুলিশ

গোদাগাড়ী প্রতিনিধি:
গত (০৩ অক্টোবর) ২০২৩ খ্রি. রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ডাইংপাড়া মোড় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী মহাসড়কের গোল চত্তরের মাঝখান হতে রাত ০৯:৫৫ টায় একজন মাদক ব্যবসায়ীকে ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: শহিদুল ইসলাম (৩৫)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর বয়ারমারী গ্রামের মৃত ইলিয়াস আলীর পুত্র।

 

 

 

 

 

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ গত ০৩ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ০৯:৪০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানা ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ডাইংপাড়া মোড় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী মহাসড়কের গোল চত্তরের মাঝখানে ০১ (এক) জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৯:৪৫ টায় অভিযান পরিচালনা করে।

 

 

 

 

 

 

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০৯:৫৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: শহিদুল ইসলামকে দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির ডান কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে বাদামি বর্ণের গুড়া পদার্থ হেরোইন ২০০ গ্রাম-সহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ | সময়: ৮:২৫ অপরাহ্ণ | Daily Sunshine