লালপুরে বালুবোঝাই ট্রাকের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে বালু বোঝাই ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফিজুর রহমান (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে এবং জয় (২০) আহত হয়েছেন। নিহত হাফিজুর রহমান উপজেলার চকবাদকয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। সোমবার সকালে ঈশ^রদী- লালপুর সড়কের গৌরীপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে গৌরীপুর মোড় নামক স্থানে ঈশ্বরদী হতে গোপালপুরগামী বালু বোঝাইকৃত ট্রাকের সাথে লালপুর হতে ঈশ্বরদীগামী মোটরসাইকেলের (টিভিএস ১২৫ সিসি, রেজি. নম্বর-কুষ্টিয়া হ-১৪-৩৩৫১) মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী হাফিজুর রহমান ও নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় আহত হন।
তাদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজুরকে মৃত ঘোষণা করেন। আহত জয়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকিয়া তাসরিন বলেন, মাথায় আঘাত জনিত অতিরিক্ত রক্ত ক্ষরনে একজন মারা গেছেন।
লালপুর থানার (ওসি) উজ্জ্বল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়েছে। এ ঘটনায় সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ