সর্বশেষ সংবাদ :

বাবা হত্যা মামলার আসামী জামিনে এসে খুন করলো স্ত্রীকে

স্টাফ রিপোর্টার, চারঘাট : বাবাকে খুনের মামলায় কারাবন্দীর পর জামিনে বেরিয়ে এসে নেশার টাকার জন্য এবার স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছে মুরাদ হোসেন নামের এক ব্যক্তি। এরপর থেকে সে গাঢাকা দিয়েছে। বুধবার ভোরে রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামে এই খুনের ঘটনা ঘটেছে।
খবর পেয়ে সকালে চারঘাট থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েঠে। নিহত গৃহবধূর নাম শিলা খাতুন (২৮)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামের মুরাদ হোসেনের (৩৩) স্ত্রী।
রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক প্রজ্ঞাময় মন্ডল জানান, অভিযুক্ত মুরাদ হোসেন এর আগে দিনেদুপুরে তুচ্ছ ঘটনায় নিজের বাবাকে লাঠি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছিলো। এবার নেশার টাকা ও পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে খুন করে পালিয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।
এলাকাবাসী জানান মুরাদ ও শিরার দুটি সন্তান রয়েছে। মাকে হারিয়ে তার নয় বছরের শিশু সন্তান মাহিম ও ৩ বছরের শিশু সন্তান মোস্তাফিজুর নির্বাক হয়ে গেছে। পরিবার ও স্থানীয়দের ভাষ্যমতে গত বছরের ৩১ জানুয়ারি চাল কেনা নিয়ে অভিযুক্ত মুরাদ তার বাবা সাদেক আলীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। ওই হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘদিন কারাভোগের পর সম্প্রতি মুরাদ হোসেন জামিন পেয়ে বাড়িতে আসে। কিন্তু সংসারের ব্যয় ও নেশার টাকা যোগানো নিয়ে স্ত্রীর সঙ্গে মনমালিন্য চলছিলো। বুধবার ভোরে তর্কবিতর্কের এক পর্যায়ে শিলার গলায় বেল্ট পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন মুরাদ। ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক। চারঘাট থানার উপ-পরিদর্শক প্রজ্ঞাময় মন্ডল বলেন, এই খুনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩ | সময়: ৭:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর