মান্দায় জামাইয়ের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ শাশুড়ির

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় জামাইয়ের বিরুদ্ধে শাশুড়ির বসতঘর ভাঙার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় ভুক্তভোগী শাশুড়ি মর্জিনা বেগম সোমবার জামাইয়ের বিরুদ্ধে মান্দা থানায় অভিযোগ দিয়েছেন। তিনি উপজেলার কামারকুড়ি গ্রামের মৃত হবিবর রহমানের স্ত্রী।
ভুক্তভোগী শাশুড়ি মর্জিনা বেগম বলেন, প্রায় ২০ বছর আগে দ্বারিয়াপুর গ্রামের আজিম মৃধার ছেলে মোকছেদ আলীর সঙ্গে আমার বড়মেয়ে রুবিনা বেগমকে বিয়ে দেওয়া হয়। পারিবারিক কারণে আমার বাড়িতে আলাদা ঘর নির্মাণ করে দিলে জামাই-মেয়ে সেখানে বসবাস করে। বিয়ের কয়েক বছর পর জামাই মোকছেদ আলী মাদকাসক্ত হয়ে পড়ে।
মর্জিনা বেগম আরও বলেন, মাদকসেবনের টাকা নিয়ে মেয়ে রুবিনার সঙ্গে প্রায়ই ঝগড়া বিবাদের জড়িয়ে পড়েন জামাই মোকছেদ আলী। এসব কারণে স্বামী-সন্তানদের রেখে মেয়ে রুবিনা সৌদি আরবে চলে গেলে জামাই জোর করে আমার বাড়িতেই থেকে যায়।
মর্জিনা বেগম অভিযোগ করে বলেন, মাদকসেবনের টাকা যোগাড় করতে জামাই মোকছেদ আলী বাড়ির বিভিন্ন আসবাবপত্র গোপনে বিক্রি করে দেয়। রবিবার আমি বাড়িতে ছিলাম না। এ সুযোগে আমার বসতঘর ভাঙচুরসহ ঘরের ছাউনির টিন চুরি করে নিয়ে যায়। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতা ভুগছি।
অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত মোকছেদ আলীর মোবাইলফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে মান্দা থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ