বাদাম বিক্রেতার তপন কুমার খুন’র রহস্য উদ্ঘাটন র‌্যাব’র হাতে মাষ্টারমাইন্ডসহ গ্রেফতার-৫

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে পরিকল্পিতভাবে বাদাম বিক্রেতা তপন কুমার খুন’র রহস্য উদ্ঘাটন করে মাষ্টারমাইন্ডসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব । রবিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পাশ্ববর্তী আত্রাই ও বাগাতিপাড়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাগাতিপাড়া পৌরসভার বাড়ইপাড়ার বয়েজ উদ্দিন সরকার লাটু’র ছেলে মাইনুল ইসলাম (৪৫), আলম মোল্লার ছেলে মিলন মোল্লা,আমিরুল ইসলামের ছেলে আলামিন ইসলাম (২০), বিহারকোলের বাবুল শেখ ছেলে শাহাবুল শেখ (৩০),পাঁকা ইউ.পি’র কৃষ্ণপুরের আব্দুল আজিজের ছেলে শরিফুল (৩৫), আসামীদের কে গ্রেফতার করা হয়।

 

 

 

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর’র কোম্পানী অধিনায়ক এ.এস.পি সন্জয় কুমার সরকার জানান গোয়েন্দা শাখার প্রত্যক্ষ সহযোগিতায় উক্ত হত্যা কান্ডের মূল পরিকল্পনাকারী মাইনুলকে সনাক্ত করতে সমর্থ হয়। উক্ত আসামী লাশের খবর ছড়িয়ে পড়ার পর এলাকা থেকে গাঁ ঢাকা দিয়ে সে নওগাঁর আত্রাই আত্নগোপন করে , ঢাকা যাওয়ার পরিকল্পনা করে। পরবর্তীতে আভিযানিক দল মাইনুলকে আত্রাই থেকে গ্রেফতার করতে সামর্থ হয় এবং তার দেয়া তথ্য মতে হত্যাকান্ডে অংশগ্রহনকারী বাকী ০৪ জনকে বাগাতিপাড়া এলাকা হতে গ্রেফতার করতে সামর্থ হয়।

 

 

 

 

উল্লেখ্য,গত ২২ সেপ্টেম্বর দুপুরে বাগাতিপাড়া সরকারী কলেজ ও মহিলা ডিগ্রী কলেজের পিছনের বিহারকোল মাঠ সংলগ্ন আখক্ষেত থেকে তপন কুমার (৪০) এর লাশ উদ্ধার করে পুলিশ। পরে পরিবারের পক্ষ থেকে বাগাতিপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়। উক্ত ঘটনার সাথে আসামীগণের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব’র কোম্পানী অধিনায়ক এ.এস.পি সন্জয় কুমার সরকার।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৭:০৩ অপরাহ্ণ | Daily Sunshine