চাঁপাইনবাবগঞ্জে ট্রাকে মিলল ৯৬ কেজি গাঁজা, আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে ৯৬ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের হরিপুর বোর্ডঘর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

 

 

আটককৃতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে ট্রাক চালক মো. মিঠুন (৩০) তার হেলপার চকির্ত্তী কালপাড়ার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. আল আমিন (১৯), বালিয়াদিঘী ধনীপাড়ার মো. আব্দুল আলিমের ছেলে মো. তারেক (২৭) ও বালিয়াদিঘী দক্ষিণপাড়ার মো. জালাল উদ্দিনের ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে টাগু (৩০)।

 

 

 

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান জানান, জেলা কার্যালয়ের ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোরে চাঁপাইনবাবগঞ্জে হরিপুর বোর্ডঘর এলাকায় অভিযান চালায়। এসময় সিগন্যাল লাইট প্রদর্শনের মাধ্যমে ট্রাকের গতিরোধ করে ট্রাকে তল্লাশী চালিয়ে ৯৬ কেজি গাঁজা পাওয়া গেলে ট্রাকসহ ট্রাক চালক মো. মিঠুন ও তার হেলপার মো. আল আমিনকে আটক করেন। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ি মো. তারেক ও মো. শহিদুল ইসলাম ওরফে টাগুকে তাদের নিজ নিজ বাড়ি হতে আটক করা হয়। এ ব্যাপারে সদর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩ | সময়: ১০:২০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর