স্থানীয় সরকারে উন্নয়ন মেলায় তানোরে শ্রেষ্ঠ মুন্ডুমালা পৌরসভা

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলা ২০২৩ তিন দিনব্যাপী চলা এ মেলা আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সমাপনী হয়েছে। এ মেলায় সরকারে উন্নয়ন চিত্র, প্রচারণায় এবং সাফল্য অর্জন করাই মুন্ডুমালা পৌরসভা প্রথম স্থান অর্জন করেছেন।
স্থানীয় সরকারে আওতায় উপজেলায় সাতটি ইউনিয়ন ও দুইটি পৌরসভা, উপজেলা প্রশাসন এলজিডিএ ও জনস্বাস্থ্য অধিদপ্তরসহ সরকারে উন্নয়ন চিত্র তুলে ধরতে ১২ স্টল অংশ গ্রহন করেন।
উপজেলা প্রশাসন আয়োজিত মঙ্গলবার বিকালে অডিটিয়র রুমে সমাপনী অনুষ্ঠানে মুন্ডুমালা পৌরসভা শ্রেষ্ট পুরষ্কার হিসেবে ক্রেস তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন। মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান অনুষ্ঠানে উপস্থিত না থাকায় তার পক্ষে ক্রেস্ট গ্রহন করেন প্যানেল মেয়র আতাউর রহমান বাবুল।
উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান থাকার কথা ছিল তানোর-গোদাগাড়ী সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ভাইস চেয়ারম্যান আবু বক্কর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিব সরকার মুন্ডুমালা পৌসভার প্যানেল মেয়র আতাউর রহমান বাবলু সহ সকল ইউপির চেয়রম্যানগণ প্রমুখ।
সমাপনী অনুষ্ঠান শেষে মুন্ডুমালা পৌরসভা স্টলে পৌরসভার কাউন্সিলর, প্রকৌশলী কর্মকর্তা কর্মচারীর সঙ্গে ফটো সেশনে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেন।
মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান বলেন, তার এ সাফল্য সরকারে ইচ্ছার প্রতিফলন। কারণ এ সরকারে আমলে আমি পৌণে তিন বছরে পৌর এলাকায় ২৭টি আরসিসি, কার্পেটিং রাস্তা এবং ড্রেন স্যুয়েপ পানির সমাধান করেছি। বর্তমান সরকারে আমলে দেশে যে উন্নয়ন হয়েছে সেগুলো সাধারণ মানুষে মধ্যে প্রচার করে থাকি। উপজেলা শ্রেষ্ট পৌরসভা হওয়া এ শ্রেষ্ট আমি পৌরবাসির জন্য উৎসর্গ করলাম।


প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ