কুদ্দুসের আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সিদ্দিকুর

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। রবিবার মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন।
বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপ-নির্বাচনে একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তিনি ছাড়া আর কেউ মনোনয়ন জমা দেননি। সোমবার একমাত্র মনোনয়নপত্রটি বাছাইয়ে টিকে গেলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। তবে নির্ধারিত সময়েই তা ঘোষণা দেয়া হবে।
নির্বাচন অফিস সুত্রে জানা যায়, রোববার বিকালে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রাসেল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন সাহাবের কাছে মনোনয়ন পত্র জমা দেন। এ সময় তার সঙ্গে গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনিসুর রহমান ও রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস ৩০ আগস্ট আকস্মিকভাবে মারা গেলে আসনটি শুন্য ঘোষণা করা হয়। তফশীল অনুযায়ী ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। এছাড়া ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। প্রাথীদের প্রতীক বরাদ্দ ২৫ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর ভোট গ্রহণ।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ