গোদাগাড়ীর তিনটি গ্রাম বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

স্টাফ রিপোটার গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ীতে তিনটি গ্রামকে বাল্যবিয়ে মুক্ত গ্রাম ঘোষণা করা হয়েছে। রবিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদ হলরুমে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির আয়োজনে গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের গোপালপুর, মাটিকাটা ইউনিয়নের কাঠালবাড়িয়া ও গোদাগাড়ী ইউনিয়নের ঝিরকুপাড়া গ্রামকে বাল্যবিবাহমুক্ত গ্রাম ঘোষণা ও উদযাপন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে, তিনটি গ্রামকে বাল্যবিবাহমুক্ত গ্রাম ঘোষণা ও উদযাপন সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম মিলি, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপি ম্যানেজার প্রেরণা চিসিম।
এ সময় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রোগ্রাম অফিসার এন্ড্রিকাস মুরমু, ডেভিড সাংমা, শ্যামল এইচ কস্তা, মিল্টন রোজারিও ফিলিপ বিশ্বাস ও সস্তোষ মিত্র প্রমূখ। অনুষ্ঠানে চার শতাধিক অভিভাবক ও নারী-পুরুষ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ | সময়: ৪:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর