বাঘায় বৃদ্ধ পিতাকে খুন করে পালিয়েছে ছেলে

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় রুস্তম আলী নামে এক বৃদ্ধ পিতাকে মর্মান্তিক ভাবে হত্যা করে পালিয়েছে তার ছেলে শুকুর আলী। সোমবার দিবাগত রাতে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর পাকারপাড়া গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
হাবাসপুর গ্রামের ইউপি সদস্য আব্দুল মান্নান জানান, শুকুর আলী (৩৫) অতি রাগান্বিত বদমেজাজি একজন মানুষ। তিনি ছোট-খাট বিষয় নিয়ে রেগে যান, মাঝে মধ্যে মানুষকে মারধর করেন। তার শারিরিক অথ্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে তার স্ত্রী। সম্প্রতি তিনি তুচ্ছ একটি বিষয় নিয়ে প্রতিবেশী এক নারীকেও মারধর করেছেন।
সবশেষ সোমবার দিবাগত রাত ১১ টার সময় সে তার বাবা রুস্তম আলীর (৭০) উপরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে ক্ষিপ্ত হয়ে প্রথমে লাঠি দিয়ে আঘাত করেন। এরপর হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে বাড়ি থেকে পালিয়ে যান তার ছেলে। একই কথা বলেন স্থানীয় মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।
এদিকে মৃত রুস্তম আলীর ছোট ভাই ইনছার আলী বলেন, তার ভাইয়ের স্ত্রী অনেক আগে মারা গেছেন। ভাতিজা এমন ঘটনা ঘটবে এটা তারা কখনোই কল্পনা করেননি। এ ঘটনায় পুরো পরিবার ও গ্রামবাসী শোকাহত। রুস্তম আলীকে মঙ্গলবার সকাল থেকে একপলক দেখতে আসছেন এলাকার শত-শত মানুষ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, আমরা হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশে পাঠিয়েছি। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে। হত্যাকারি তার ছেলে এখন পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ