খড়ের পালায় আগুনের ঘটনায় যুবক আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে খড়ের পালায় আগুন দেওয়ার ঘটনায় মহাদেব পাল হারান (৩৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার মহাদেব পাল উপজেলার সদর ইউনিয়নের তালশন পালপাড়া গ্রামের সুনীল চন্দ্র পালের ছেলে।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক নাজমুল হক মৃধা জানান, গত শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের তালশন পালপাড়া গ্রামের নিরেন চন্দ্র পালের খড়ের পালায় মহাদেব পাল নামের এক ব্যক্তি আগুন দিয়ে পালানোর সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। মহাদেব পাল ইতিপূর্ব ওই গ্রামে ১৩টি খড়ের পালায় আগুন দিয়েছে বলে প্রাথমিক ভাবে জিজ্ঞেসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় নিরেন চন্দ্র পাল বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।
মামালার এজাহারে তিনি উল্লেখ করেন, প্রায় ২ বছর ধরে মহাদেব পাল সহ অজ্ঞাত আরও কয়েকজন ব্যক্তি গ্রামের বিভিন্ন মানুষের খড়ের পালায় আগুন দিয়ে অর্থনৈতিক ভাবে ক্ষতি করছে। একমাস পূর্বেও তিনি অমল কুমার পাল নামে এক ব্যক্তির খড়ের পালায় আগুন দিয়ে পালিয়ে যায়। এতেকরে তার ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ