পত্নীতলায় ৬শ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পত্নীতলা প্রতিনিধি: আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপে পত্নীতলা উপজেলার এগারোটি ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার ৬শ তিন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনীত ১১ জন প্রার্থী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ৪ জন প্রার্থী এবং স্বতন্ত্র ৪১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে।
এ এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদ ১৪৫ জন ও সাধারণ সদস্য পদে ৪০২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে।
উল্লেখ্য ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২০ ডিসেম্বর এবং আগামী ৫ জানুয়ারী ২০২২ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এবারে উপজেলার ১১ ইউনিয়ন নির্বাচনে ১০০টি ভোট কেন্দ্রে মোট ১ লক্ষ ৭৪ হাজার ১৬৯ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবে তবে উপজেলার সদর নজিপুর ইউনিয়নে ইভিএম এর মাধ্যমে এবং অন্যান্য ১০ ইউনিয়নে পূর্বের ন্যায় ব্যালট পেপার দিয়ে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহিদুর রহমান নিশ্চিত করে আগামী ৫ জানুয়ারি ২০২২ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন পরিচালনা এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে আশাব্যক্ত করেন এবং সকল প্রার্থী ও তাদের সমর্থকদের নির্বাচনী আচরনবিধি মেনে চলার আহ্বান জানান।


প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১ | সময়: ৪:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ