সর্বশেষ সংবাদ :

বদলগাছীতে ২২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

বদলগাছী প্রতিনিধি:
নওগাঁর বদলগাছীতে ২২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । এ সময় গাঁজা বহনকারী মোটরসাইকেলটিও জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন, বদলগাছী থানাধীন চাঁদপুর গ্রামের মৃত অসিমুদ্দীনের ছেলে মো. আব্দুল হামিদ(৫১) এবং নওগাঁ সদর থানার পাইকপাড়া গ্রামের মৃত আলীম চৌধুরীর ছেলে মো. আশরাফুল ইসলাম (৩২)।

 

 

 

 

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই নিহার চন্দ্রের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে। রাত আনুমানিক ১১ টার দিকে সদর ইউনিয়নের মহিলা কলেজের উত্তর পার্শ্বের পিন্ডিরা গ্রামের মামুন এর ধানক্ষেতের পাশের রাস্তায় একটি মোটরসাইকেলে বহনকারী ২২ কেজি গাঁজাসহ দুই আসামীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

 

 

 

 

 

এস আই নিহার চন্দ্র বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মহিলা কলেজের পাশে মাদকদ্রব্য নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে। ওসি সাহেবের সাথে পরামর্শ করে তাৎক্ষণিক সেখানে বিশেষ অভিযান পরিচালনা করি। রাত আনুমানিক ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ২২ কেজি গাঁজাসহ দুই আসামীকে গ্রেফতার করি এবং গাঁজা বহনকারী মোটরসাইকেলটি জব্দ করি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩ | সময়: ৬:৫০ অপরাহ্ণ | Daily Sunshine