নগরীতে ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন উদ্বোধন করলেন রেনী

স্টাফ রিপোর্টার : মুখ ও দন্ত রোগ বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে বিনামুল্য ডেন্টাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ ডেন্টাল সোসাইটির উদ্যোগে লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘টক টু এ ডেন্টিস’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
ক্যাম্পেইনের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেনী। উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী জেলা ডেন্টাল সোসাইটির সভাপতি ডা. নাহিদ খুররম, সাধারণ সম্পাদক ডা. এ কে আসাদ পলাশ, স্কুল পরিচালনা কমিটির সভাপতি শফিকুজ্জামান শফিক, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ডেন্টাল ইউনিট প্রধান ডা. হাবিবুর হাসান মার্শাল এবং স্কুলের প্রধান শিক্ষিকা নাসিমা বেগম।
দাঁত ও মুখের যত্ন ও গুরুত্ব নিয়ে আলোচনা শেষে চার শতাধিক ছাত্রদের মুখ ও দাঁত পরীক্ষা করা হয়। প্রত্যেক শিক্ষার্থীদের উন্নত মানের টুথব্রাশ ও পেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানটি পরিচালনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডেন্টাল সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. রোকনুজ্জামান রিপন। অনুষ্ঠান সহযোগী ছিল পেপসোডেন্ট বাংলাদেশ।


প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ