তানোরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

তানোর প্রতিনিধি :
রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ৩০ আগস্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে ৮টি উচ্চ বিদ্যালয়কে নিয়ে প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা নির্বাহী (দায়িত্বপ্রাপ্ত) অফিসার ও সরকারী কমিশনার (ভুমি) আদিবা সিফাত। মডিরেটরের দায়িত্ব পালন করেন তানোর মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান।

 

 

 

তানোর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুদক সমন্তিত রাজশাহী জেলা কার্যালয়ের সরকারী পরিচালক ইসমাইল হোসেন, উপ-পরিচালক বোরহান উদ্দীন, সরকারী পরিদর্শক মাহাবুবুর রহমান, তানোর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব শেখ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা সরকারী শিক্ষা অফিসার নাসরিন খাতুন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাইমা আঞ্জুমান ও উপজেলা প্রোগ্রাম অফিসার জাকারীয়া হোসেন প্রমুখ।

 

 

বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে তানোর উপজেলার মুন্ডুমালা বালিকা উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয়েছেন তানোর বালিকা উচ্চ বিদ্যালয়। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩ | সময়: ৯:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine