বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর ইন্তেকাল, রাসিক মেয়রের শোক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ফিরোজাবাদ (বিমানচত্বর) নিবাসী, রাজশাহী সিটি করপোরেশনে হিসাব বিভাগের হিসাব সহকারী আজগর আলী মারুফের মেজ ভাই বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের পুনঃনির্বাচিত মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। রবিবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।
শোক বিবৃতিতে জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে বাদ আসর ফিরোজাবাদের হাজী কসিমুদ্দিন ঈদগাহে মরহুম মোহাম্মদ আলীর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে অংশগ্রহণ করেন রাজশাহী সিটি করপোরেশনের পুনঃনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জানাযা নামাজের পূর্বে মরহুমের মরহেদে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন রাসিক মেয়র।
তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ | সময়: ৪:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ