পবার পারিলায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পবা প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ ই আগস্ট (রবিবার) বিকেলে পারিলা ইউনিয়নের খড়খড়ি বাজারে অত্র ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা – মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

 

 

 

পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আলী মুর্শেদ, পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ পলাশ , দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক , পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু সহ আরো উপস্থিত ছিলো আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

 

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সকলের আত্নার মাগফিরাত কামনায় দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয় ।

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩ | সময়: ৯:২৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর