রাজশাহীতে কিশোরী অপহরণ মামলায় গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলার পাকুরিয়া গ্রাম থেকে (১৫) কে অপহরণ করার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে জয়পুরহাট থানায় সোপর্দ করা হয়েছে। সোমবার রাতে তাদের নাটোর থানাধীন লালপুর বোয়ালিয়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃরা হলেন, বাঘার পাকুরিয়া গ্রামের মৃত আঃ কুদ্দুসের ছেলে আশিকুর রহমান (২১), পাকুরিয়া বেলালের মোড় এলাকার মৃত আঃ কুদ্দুসের ছেলে আলমগীর হোসেন (২৫) ও মৃত আখের আলী’র ছেলে সামসুল ইসলাম (৫০)। তাদের নাটোর থানাধীন লালপুর বোয়ালিয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। সেই সাথে অপহৃত সুমি (১৫) (ছদ্মনাম) কেও উদ্ধার করে র‌্যাব-৫। র‌্যাব-৫ এর সদর কম্পানী কমান্ডার তৌফিক আহম্মেদ আজ দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।
এসময় তিনি জানান, ভিকটিম সুমি’র (ছদ্মনাম) বাবা আগে তার পরিবার নিয়ে বাঘার পাকুরিয়া গ্রামে বসবাস করতো। পরে তারা সব জমি বিক্রি করে জয়পুরহাটে চলে যায়। তার মেয়েকে কিছু বখাটে অপহরণ করলে, তার বাবা বাদী হয়ে জয়পুরহাট থানায় গত ৮ আগষ্ট বাদী হয়ে তিন বখাটে যুবকের নামে মামলা দায়ের করে। পুলিশের পাশাপাশি র‌্যাব-৫ সদস্যরাও তদন্তে নামে।
গোপন সংবাদের ভিত্তিতে তাদের দল নাটোর থানাধীন লালপুর বোয়ালিয়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের পুলিশ হেফাজতে সোপর্দ করেন।


প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ