তানোর-গোদাগাড়ী কৃষকলীগের সভাপতি-সম্পাদকের কার্যক্রম স্থগিত

স্টাফ রিপোর্টার: গঠনতন্ত্র বহির্ভূত কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় দায়ে রাজশাহী জেলার তানোর ও গোদাগাড়ী উপজেলার কৃষকলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের কার্যক্রম স্থগিত করেছে জেলা কৃষকলীগ নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকালে এ ইস্যুতে রাজশাহী জেলা কৃষক লীগ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলা কৃষক লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন সংগঠনের জেলা শাখার সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম। সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি এন্তাজ আলী, কাজী শিহাব উদ্দীন তনু, আব্দুল মান্নান ও দেওয়ান মো: রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম বাচ্চু ও আসাদুল হক দুখু, অর্থ সম্পাদক এনামুল হক মন্ডল।
উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক রিপন, মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক মানিক, পানি, সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ভূমি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত কচি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম (সাবু), সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, মহসিন আলী, সুফিয়া বেগম, আব্দুর রাজ্জাক সরকার বাবু, খোকুনুজ্জামান মাসুদ, আখতার রহমান, নুরুল আমিন মধু, মহসিন আলী, গোলাপ হোসেন, সরোওয়ারে আলম মানিক, শফিকুল ইসলাম শাফি, আফসার আলী, নাসির উদ্দিন, আসমান আলী স্বপন, শাহিনা খাতুনসহ জেলা পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।
কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক তানোর-গোদাগাড়ী উপজেলার কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গঠনতন্ত্র বহির্ভূত কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় তাদেরকে বাংলাদেশ কৃষক লীগ তানোর-গোদাগাড়ী উপজেলার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত এই সিন্ধান্ত বলবৎ থাকবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সিএন্ডবি মোড়ে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সকাল আটটায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে। নির্ধারিত সময়ে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়।


প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩ | সময়: ৪:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ