১৪ মামলার আসামি ফের হেরোইনসহ আটক

স্টাফ রিপোর্টার : মাদকসহ বিভিন্ন অভিযোগে আগেই শহিদুল ইসলামের (৪২) বিরুদ্ধে ১৪ মামলা রয়েছে। নতুন করে আবারও ১০০ গ্রাম হেরোইনসহ তিনি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের হাতে ধরা পড়েছেন।
মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার বহরমপুর মধ্যপাড়া থেকে তাকে আটক করেছে ডিবি পুলিশ। আটক শহিদুল ইসলাম রাজশাহীর দুর্গাপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে। রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রাজশাহী জেলা ডিবি পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ শহিদুল ইসলামকে আটক করা হয়। তিনি এই উপজেলার চিহ্নিত মাদক কারবারি।
অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, তার বিরুদ্ধে রাজশাহীর দুর্গাপুর থানায় মাদকসহ বিভিন্ন অভিযোগে মোট ১৪টি মামলা রয়েছে। আটকের পর কারাগারে থাকেন। জামিন নিয়ে আবারও বাইরে এসে মাদক কারবার করেন। আজ হেরোইনসহ আটকের পর তার বিরুদ্ধে নতুন করে মাদক নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।
জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ