ট্রাক-পিকআপ সংঘর্ষ, কেবিন কেটে চালককে উদ্ধার

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার সইপাড়া মোড়ে মহাসড়কে ট্রাক উল্টে পিকআপের উপর পড়ে পিকআপ চালক গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ দুটিই মহাসড়কের উপর পড়ায় প্রায় ঘণ্টাব্যপি যানচলাচলে বিঘ্ন ঘটে তীব্র যানজটের সৃষ্টি হয়।
আহত পিকআপ চালক সুজন মিয়া বগুড়া জেলার কাহালু উপজেলার পালসা গ্রামের বেলাল হোসেনের ছেলে। শনিবার বিকেলে একটি যাত্রীবাহি অটোকে বাচাঁতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিজ আসনেই পিকাআপ চালক সুজন মিয়া আটকা পড়ে চ্যাপ্টা লাগে। খবর পেয়ে মোহনপুর উপজেলা ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রযুক্তির সহয়তায় পিকআপ চালককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এদিকে, দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি অপসারণের আগে মহাসড়কে যাজটের সৃস্টি হয়েছে। তবে থানা পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা দ্রুত অপসারণ কাজ চালায়। বিকল্প পথ না থাকায় দুরপাল্লার যানবাহন পারাপার হতে না পেরে ঘটনাস্থলের দুইপাশে যানজটের সৃস্টি হয়।
মোহনপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া মোড়ে বৃষ্টির মধ্যে একটি ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে পিকআপ চালককে ক্যাবিন কেটে বের করা হয়। পরে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি হরিদাস মন্ডল জানান, দুর্ঘটনায় আহত পিকআপ চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়ছে। যানজট এড়াতে পুলিশ, ট্রাফিক পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয়রাউদ্ধার কাজ চালিয়ে ট্রাক অপসারণ করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ