সর্বশেষ সংবাদ :

গোমস্তাপুরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করেন জেলা প্রশাসক

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন, বিদ্যালয় পরিদর্শন, আশ্রয়ন প্রকল্পের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ, উপকারভোগীদের মাঝে সবজি বীজ ও ফলের চারা বিতরণ, কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ সহ বিভিন্ন কর্মসূচিতে ব্যস্ত সময় কাটিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক, এ কে এম গালিভ খাঁন।

 

বৃহস্পতিবার (১০ আগষ্ট) তিনি দুপুরে গোমস্তাপুর থানা পরিদর্শন ও গোমস্তাপুর সোলেমান মিয়া ডিগ্রি কলেজের ২ য় তলার ছাদ নির্মাণ ও সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রম এর উদ্বোধন করেন।

 

 

 

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন, উপজেলা কৃষি অফিসার তানভীর আহমেদ, অফিসার ইনচার্জ, গোমস্তাপুর মাহবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সহ বিভিন্ন দপ্তরের প্রধান গন। বিকেল ৩টায় বাংলাদেশ স্কাউটস, গোমস্তাপুর উপজেলার ব্যবস্থাপনায় উপজেলা চত্বরে বৃক্ষরোপণ ও স্কাউটদের মাঝে গাছের চারা বিতরণ শেষে তিনি উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হন।

 

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: কাউসার আলী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, পার্বতীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রাইসুল ইসলাম প্রমূখ। আলোচনা শেষে খামারিদের মাঝে নগদ অর্থ প্রদান, উপকার ভোগীদের মাঝে ঋণ বিতরণ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩ | সময়: ৭:৫৫ অপরাহ্ণ | Daily Sunshine