জাতির পিতার সমাধিতে এনবিআইইউ উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার: মহামান্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর কর্তৃক মনোনিত নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি রাজশাহীর নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাসের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক, প্রতিষ্ঠাতা উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক এবং শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শনিবার বিকেল সাড়ে ৩টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এই শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পাওয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, প্রতিষ্ঠাতা উপাচার্য সহ সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করছি।
এসময় ছিলেন ইউনিভার্সিটির আইকিউএসির অতিরিক্ত পরিচালক আব্দুল কুদ্দুস, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হাসান ঈমাম সুইট, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান দোলন চক্রবর্তী, আইন বিভাগের শিক্ষক নূর-ই-আলম, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আবু জার, উপাচার্যের পিএস জামসেদ হোসেন টিপু, জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক জনাব আলী, কেন্দ্রীয় গ্রন্থাগারের জুনিয়র লাইব্রেরিয়ান জনি আহম্মেদ।


প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ