নওহাটায় গোডাউন থেকে ১৬ লাখ টাকার সরিষা গায়েব

স্টাফ রিপোর্টার: নওহাটায় গোডাউন থেকে ১৬ লাখ টাকার সরিষা নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে নওহাটার বেঙ্গল কোল্ড স্টোরেজের সামনে গোডাউন ঘরের তালা কেটে ৩৫০ বস্তা সরিষা নিয়ে যাবার ঘটনা ঘটে। পবা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা গেছে, নওহাটা বেঙ্গল কোল্ড স্টোরেজের সামনে মেসার্স ইমরান ট্রেডার্স নামে মো: আসাদ বুলবুলের ব্যবসাকেন্দ্র ও গোডাউন রয়েছে। ওই গোডাউনে তার পাট ও ৩৫০ বস্তা ( প্রতি বস্তা ৬০ কেজি) সরিষা মজুদ ছিল। তিনি মঙ্গলবার রাত ৯টার দিকে ঘর বন্ধ করে নগরীর কাজলা এলাকায় তার বাড়িতে চলে যান। ভোরে স্থানিয়দের কাছে তার দোকান খোলা থাকার সংবাদ পেয়ে সেখানে উপস্থিত হন। এসময় তিনি দেখেন তার গোডাউন ঘরের তালা কেটে কে বা কারা ৩৫০ বস্তা সরিষা যার মুল্য প্রায় ১৬ লাখ টাকা ও ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগদ প্রায় ১ লাখ টাকা নিয়ে গেছে।
ওই গোডাউন থেকে ১০০ গজ দুরে মধুসুদনপুর রাস্তার পাশে মজিবুর রহমানের গোডাউন ঘরেরও তালা কাটে দুর্বিৃত্তরা। তবে সেখানে লোকজন জেগে যাওয়ায় দুর্বৃত্তরা সরে পড়ে। স্থানিয়রা বলেন রাত ২টার দিকে একটি ট্রাক নিয়ে কয়েকজনকে তারা চলে যেতে দেখেছেন। পরবর্তীতে ওই ট্রাকে করেই দুর্বৃত্তরা বুলবুলের গোডাউন থেকে সরিষা নিয়ে গেছে বলে স্থানিয়রা মনে করছেন। প্রায় ১ মাস আগে পবার বড়গাছি রাজ কোল্ড স্টোরেজ থেকে সিন্দুক থেকে টাকা নিয়ে যাবার ঘটনা ঘটে। এরপরে আবার এঘটনায় এলাকাবাসির মধ্যে আতংক দেখা দিয়েছে। এব্যাপারে খবর পেয়ে পবা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মালামাল উদ্ধার ও আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ