বিকাশ প্রতারণার চক্রের ফাঁদে পড়ে টাকা হারিয়ে নিঃস্ব রাজশাহী বাগমারায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

স্টাফ রিপোর্টার:
রাজশাহী বাগমারা উপজেলার ভটখালী চন্দ্রপাড়া গ্রামে বিকাশ প্রতারণার চক্রের শিকারে পড়ে টাকা হারিয়ে সর্বশান্ত হওয়ার ঘটনায় আলমগীর হোসেন (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। আলমগীর হোসেন চন্দ্রপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বাগমারা থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। সোমবার দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করে। পুলিশ নিহতের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করে। যেখানে লেখা ছিলো ‘আমার এই মৃত্যুর জন্য বিকাশ প্রতারক চক্র দায়ী’।

 

 

 

 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৮ জুলাই, ২০২৩) ওই গ্রামের দুবাই প্রবাসী আব্দুস সালাম আলমগীরের বিকাশ এ্যাকাউন্টে ৮২,০০০/- (বিরাশি হাজার) টাকা পাঠান। এছাড়া ব্যবসায়িক সূত্রে তার বিকাশ এ্যাকাউন্টে আরো অর্থ ছিলো। পরে তিনি নিজের বিকাশ এ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করতে গিয়ে দেখেন সেখানে আর কোন টাকা নেই। এঘটনায় আলমগীর মানুষিকভাবে ভেঙ্গে পড়ে। অন্যের অর্থ হারিয়ে নিঃস্ব হয়ে ক্ষোভ সহ্য করতে না পেরে আত্নহত্যা করেছে।

 

 

 

 

 

নিহতের ভাই আলতাফ হোসেন জানান, আমার ভাই একটি তাঁজাপ্রাণ দুনিয়া থেকে হারিয়ে গেল। আমরা এই শোক সহ্য করতে পারছি না। তিনি পুলিশ প্রশাসনের কাছে একটাই দাবি করেন, যে বিকাশ চক্রের প্রতারণার মাধ্যমে আমি ভাইকে হারালাম। সেই প্রতারক চক্র যেন ধরা পড়ে। আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হয়। যাতে আর যেন কোন জীবন দিতে না হয়।

 

 

 

 

 

এ প্রসঙ্গে রাজশাহী বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সোমবার লাশের ময়নাদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়। নিহতের বিকাশ নম্বরসহ মোবাইল ফোন ও চিরকুট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ১০:০৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর