সর্বশেষ সংবাদ :

ঈশ্বরদীতে থানা হেফাজতে অস্ত্রসহ সাবেক ওয়ার্ড যুবলীগ সভাপতি রবি

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে অস্ত্রসহ ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম মোল্লা রবিকে অস্ত্রসহ পুলিশে দিয়েছে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। পুলিশ এ ঘটনায় আরো ‘অধিক তদন্ত’ করার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার।
গতকাল বুধবার ভৌর ৪টার সময় পৌর এলাকার সাঁড়াগোপালপুর স্কুলের সামনে থেকে ঈশ্বরদী থানা পুলিশের নিকট একটি দেশী পিস্তলসহ তাকে পুলিশে সোপর্দ করেন স্থানীয় যুবলীগের প্রায় অর্ধশত নেতা কর্মীরা। এ ঘটনায় ঈশ্বরদীতে যুবলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উপজেলা যুবলীগের নেতা মিলন চৌধুরীর ভাষ্য, ঈশ্বরদী পৌর শাখার ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম মোল্লা রবি একটি দেশী পিস্তল নিয়ে রাস্তার পাশের একটি ঝোপের মধ্যে ওৎ পেতে থাকার সময় স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা তাকে পিস্তলসহ ধরে। পরে তাকে গণধোলাই দিয়ে ভৌর ৪টার দিকে ঈশ্বরদী থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এদিকে এ ঘটনায় আনুষ্ঠানিকভাবে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে বিস্তারিত ব্যাখ্যা দেওয়ার জন্য সাংবাদিকদের জানানো হলেও আসন্ন সংসদ নির্বাচনের আগে দলীয় নেতা কর্মীদের শান্ত থাকার অনুরোধ জানিয়ে সংবাদ সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ ঘটনা সম্পর্কে বলেন, যুবলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম মোল্লা রবি কে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে অধিকতর তদন্ত করার পর তার বিরুদ্ধে মামলা কিংবা যে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ