বনপাড়া সেন্ট যোসেফ্স উচ্চ বিদ্যালয় উপজেলার শীর্ষে

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে এবারের এসএসসি পরীক্ষায় সর্বাধিক ৮৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে বনপাড়া সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজ উপজেলার শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠানের স্থান দখল করেছে।
এছাড়া বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৩৯ জন জিপিএ-৫ পেয়ে উপজেলার দ্বিতীয় ও রাজাপুর উচ্চ বিদ্যালয় থেকে ৩৬ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে তৃতীয় শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে।
এছাড়া উপজেলায় এবারের এসএসসি পরীক্ষায় সাধারণ শাখায় ৩৩৭ জন এবং কারিগরী শাখায় মোট ৬২ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেলেও দাখিল পরীক্ষায় কোন শিক্ষার্থী জিপিএ-৫ পায়নি। তবে এবারের পরীক্ষায় একমাত্র দেওশীন উচ্চ বিদ্যালয় থেকে শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।
সংশ্লিষ্ট কেন্দ্র সূত্রে জানা যায়, উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয় থেকে ২৮ জন, আহমেদপুর উচ্চ বিদ্যালয় ও আগ্রান উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন করে, নগর উচ্চ বিদ্যালয় ১৪ জন, গোপালপুর উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন, বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি উচ্চ বিদ্যালয় ও রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন করে জিপিএ-৫ পেয়েছে।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ