সর্বশেষ সংবাদ :

২৪ তম জাতীয় ক্রিকেট লীগ বরিশালকে ১০ উইকেটে পরাজিত করে খুলনা বিভাগ

স্পোর্টস রিপোর্টার : বরিশালকে ১০ উইকেটে পরাজিত করে ৫ম রাউন্ডে এসে প্রথম জয়ের মুখ দেখলো খুলনা বিভাগ। ২য় ইনিংসে ফনো-অন কাটিয়ে ৯০ রানের টার্গেট দিলে ১দিন বাকী রেখেই সহজ জয় তুলে নেয় লীগ টেবিলের তলানিতে অবস্থান করা খুলনা বিভাগ।
বুধবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ২৪তম জাতীয় ক্রিকেট লীগের টায়ার টুয়ের ৫ম রাউন্ডের তৃতীয় দিনের ফলো- অনে পরে ৩ উইকেট হারিয়ে ৪৬ রান নিয়ে ব্যাট করতে এসে শুরুতেই ৬৭ রানে আরো দুই উইকেট হারিয়ে বসে বরিশাল। এসময় ৬ষ্ট উইকেটের জুটি ব্যাট করতে এসে মঈন খান ও সালমার দলের স্কোর ২৪০ নিয়ে যায়। মঈন ব্যাক্তগত ১০২ রানে ও সালমান ৭৭ রানে আউট হলে বরিশালের স্কোর ৮০.২ ওভারে ২৪৫ রানে থেমে যায়। খুলনার বোলারদের মধ্যে আল আমিন ৬৪ রানে ৩ উইকেট ছাড়াও মৃত্যুাঞ্জয় চৌধুরী, নাহিদুল ইসলাম ও জাওয়াদ রাভেন ২টি করে উইকেট লাভ করেন।
বরিশালের ছুড়ে দেওয়া মাত্র ৯০ রানের টার্গেটে ব্যাট কতে এসে ২ উদ্বোধনী ব্যাটার অমিত ও হাসানুজ্জামান ২৮.২ ওভারে ৯০ রান তুলে খুলনাকে ১০ উইকেট জয় এনে দেন। হাসানুজ্জামান অপরাজিত৫৬ ও অমিত অপরাজিত ৩৩ করেন। খেলা শেষে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন খুলনার নাহিদুজ্জামান।
খেলার সংক্ষিপ্ত স্কোর কার্ড খুলনা ১ম ইনিংসে ৩১৫/১০, ১০২ ওভার ও ২য় ইনিংসে ৯০/০, ২৮.২ ওভার। বরিশাল ১ম ইনিংস ১৪৫/১০, ৪৭.২ ওভার ও ২য় ইনিংস ২৫৬/১০, ৮০.২ ওভার।


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ