লালপুরে ভ্যানচালকের গলায় ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে এক ভ্যানচালকের গলায় ছুরিকাঘাত করে ভ্যানগাড়ি ছিনতাই করা হয়েছে।
সোমবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া রাস্তায়। গুরুতর আহতাবস্থায় ওই চালক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহত ভ্যানচালক লালন আলী (২৮)। সে উপজেলার গোবরপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে।

 

আহত চালকের পরিবারের সূত্রে জানাগেছে, গত রাত ৭টার দিকে কালুপাড়া মোড় থেকে ভাটপাড়া যাওয়ার জন্য অজ্ঞাত এক যাত্রী লালনের ব্যাটারিচালিত অটোচার্জার ভ্যানে উঠে। লালনের ভ্যানটি ভাটপাড়া পাওয়ার আগে ফাঁকা রাস্তায় পৌঁছালে ওই যাত্রী চালক লালনে গলায় ধারালো চাকু দিয়ে আঘাত করে শাসনালী কেটে দেয়। ভ্যানটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

 

তিনি আরো বলেন, পরে আহত অবস্থায় লালন নিজেই লালপুর ফায়ার সার্ভিসে গেলে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক লালকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ সাব্বির আহমেদ বলেন, গত রাতে আহত অবস্থায় লালন ফায়ার সার্ভিসে আসা মাত্র দ্রুত তাকে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে।

সানশাইন / সোহরাব


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৭:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine