শিক্ষার্থীদের দুধ পান করিয়ে স্কুল মিল্ক কর্মসূচির উদ্বোধন

বদলগাছী প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার বালুভরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের আয়োজনে, প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর অর্থায়নে প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের জন্য এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

বালুভরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক আশিস সরকার এর সভাপতিত্বে কর্মসূচির উদ্বোধন করেন, বালুভরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-এমরান হোসেন।

 

 

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নাজমুল হক, উপজেলা শিক্ষা অফিসার মো. আমিরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছাম্মত রেবেকা সুলতানা, বালুভরা রাজেন্দ্র-ব্রজকিশোরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোতালেব হোসেন, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অরুণ চক্রবর্তী, মেম্বার রাজ্জাক, কাজী জিয়া’সহ সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীরা।

এসময় অতিথিরা বলেন, আমরা সকলেই জানি দুধ একটি পুষ্টিকর খাবার। মানব সম্পদ উন্নয়ন, সামাজিক, নিরাপত্তা, শিশু কিশোর -কিশোরীদের পুষ্টি নিশ্চিত করার লক্ষ্যে আজকের এই আয়োজন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৭:১৫ অপরাহ্ণ | Daily Sunshine