ভবানীগঞ্জ খাদ্যগুদামে জুয়া খেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার সংরক্ষিত এলাকা ভবানীগঞ্জ খাদ্য গুদামে জমজমাট জুয়া খেলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ভবানীগঞ্জ ওসি এলএসডি অফিসারের কার্যালয়ের (খাদ্য গুদামের ভিতরে) প্রতিদিন টাকা দিয়ে তাস (থ্রি কার্ড) খেলা হয়। একই সাথে সর্ব নিম্ন দুইজন থেকে শুরু করে বারো-তেরো জন মিলে এ জুয়া খেলা হয় বলে জানা গেছে।
স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতি সকাল ১১টা ৫৪ মিনিটে খাদ্য গুদামে উপস্থিত হলে এর সত্যতা পাওয়া যায়। দূর থেকে ধারণকৃত ক্যামেরায় দেখা যায় দুইজন মিলে তিন তাস খেলছেন। তার সামান্য উত্তরে একজন স্টাফকে পেপার পড়তে দেখা গেছে। তাঁর পরিচয় জানতে চাইলে, কোন ভাবেই তিনি পরিচয় জানাতে রাজি হননি। তিনি ফুলহাতা শার্ট পরিহিত, মুখে দাড়ি, সুদর্শন চেহারার অধিকারী। সরকারি সংরক্ষিত এলাকায় প্রকাশ্য দিবালোকে জুয়া খেলায় স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
বাগমারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এবং বাগমারা থানা কমিউনিটি পুলিশের সভাপতি আবু তালেব জানান, জুয়া এবং নেশা যুব সমাজ নষ্টের অন্যতম কারণ। তিনি আরও জানান, আমি শত চেষ্টা করেও ভবানীগঞ্জ বাজার থেকে নেশা এবং জুয়া বন্ধ করতে পারিনি। তিনি সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।
বাগমারা উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান জানান, বিষয়টি পুলিশকে জানানো হবে, খতিয়ে দেখা হবে। এ বিষয়ে জানতে রাজশাহী জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের সহকারী উপ-পরিচালক ও আয়ন-ব্যয়ন কর্মকর্তা ওমর ফারুকের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, আপনার মাধ্যমে বিষয়টি শুনলাম। সংশ্লিষ্ট কর্মকর্তার নিকট জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: মে ১৪, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ