সীমান্তে ২ কেজি হেরোইন ও ৭ হাজার ৫ শ’ পিস ইয়াবা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি হেরোইন ও ৭ হাজার ৫ শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচকপাড়া গ্রামের জামতলা ঘাট নামক স্থানে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবা উদ্ধার করে।

 

 

 

চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভারত থেকে চাঁপাইনবাবগঞ্জে চকপাড়া সীমান্ত দিয়ে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবা পাচার হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি দল চকপাড়া বিওপির সীমান্ত পিলার ১৮৩/৪ এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জের নামোচকপাড়া গ্রামের জামতলা ঘাট নামক স্থানে মাঠের ভিতর পাট ক্ষেতে ওঁৎ পেতে থাকে।এ সময় ৩ জন চোরাকারবারী ব্যাগ নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করলে বিজিবির টহল দল তাদের ধাওয়া দিলে একটি ব্যাগ ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগ তল্লাশী করে মালিকবিহীন ২ কেজি হেরোইন এবং ৭হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় উদ্ধারকৃত মাদক শিবগঞ্জ থানায় জমা করা হয়েছে।

 

 

 

 

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৭:১০ অপরাহ্ণ | Daily Sunshine