রাজশাহীতে সফলভাবে সমাপ্ত হলো পুলিশ কমিশনার’স কাপ টেনিস টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলার মধ্য দিয়ে সফলভাবে শেষ হলো রাজশাহী মেট্রোলিটন পুলিশের আয়োজনে প্রথম পুলিশ কমিশনার’স কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩।
রবিবার সন্ধ্যায় অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স-এ ‘পুলিশ কমিশনার’স কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩’ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। খেলে শেষে অতিথিবৃন্দ খেলায় অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন, রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম ও আরএমপি’র পুলিশ কমিশনার আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) জুটি শাহ্মখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকী ও কেএম গোলাম সারোয়ার জুটিকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
প্রধান অতিথি তার বক্তব্যে চ্যাম্পিয়ন, রানার্সআপ-সহ খেলায় অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানান এবং এধরণের খেলার আয়োজন করায় আরএমপি’র পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানান।
এসময় পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, প্রথমবারের মত পুলিশ কমিশনার’স কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩-এর অংশগ্রহণমূলক ও প্রতিযোগিতাপূর্ণ খেলার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, ১২ই জুলাই আরএমপি পুলিশ কমিশনার’স কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতায় দুটি গ্রুপে মোট ১২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের খেলোয়াড়, অন্যান্য খেলোয়াড়, টেনিস কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ-সহ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ